রবিবার, ২৮ জুন, ২০২০ ০০:০০ টা

পরীক্ষা ছাড়াই করোনার রিপোর্ট, দুজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক

পরীক্ষা ছাড়াই করোনার রিপোর্ট, দুজন কারাগারে

করোনাভাইরাসের উপসর্গ থাকা রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষা ছাড়াই ভুয়া রিপোর্ট সরবরাহের অভিযোগে দুজনের রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। তারা হলেন- সাঈদ চৌধুরী ও আরিফুল চৌধুরী। গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ এই আদেশ  দেন।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের হাজির করে তিনদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি  শেষে বিচারক রিমান্ডের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত বুধবার করোনাভাইরাসের পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ছয়জনকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ওই সময় আসামি হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজীনা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ ছাড়া আসামি সাঈদ চৌধুরী, বিপ্লব দাস, মামুনুর রশীদ এবং আরিফুল চৌধুরীকে দুদিনের রিমান্ডে পাঠায় আদালত।

মামলার নথি থেকে জানা যায়, গত ২৩ জুন রাজধানীর বিমানবন্দর, আশকোনা ও গুলশান-২ এর কনফিডেন্স টাওয়ারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ। পরে তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলায় গ্রেফতার  দেখানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর