শিরোনাম
প্রকাশ : শনিবার, ৪ জুলাই, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৪ জুলাই, ২০২০ ০১:১০

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদা জিয়ার উপদেষ্টা এম এ হক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এবং সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক। গতকাল সকাল ১০টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) বিএনপির কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী জানান, নিউমোনিয়া ও করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার বিকালে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এম এ হক। বুধবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এম এ হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল

ইসলাম আলমগীর।

সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম জানান, এম এ হকের দুটি জানাজা অনুষ্ঠিত হয়েছে। বিকাল সাড়ে ৫টায় সিলেট নগরীর হযরত মানিকপীর (রহ.) কবরস্থান সংলগ্ন মাঠে তার প্রথম জানাজা ও রাত ৮টায় তার গ্রামের বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের কুলুমা গ্রামে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে তাকে দাফন করা হয়।

প্রথম জানাজায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর