রবিবার, ৫ জুলাই, ২০২০ ০০:০০ টা

নির্মাণাধীন বাড়ির মালামাল লুট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্লবীতে একটি নির্মাণাধীন বাড়ির মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার সেকশন-১১ এর হানিফ সিল্ক বড় মসজিদের পেছনে ডুইপ প্লটে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা নির্মাণাধীন ওই বাড়ি থেকে সাড়ে ৩টন রড, একটি পানির পাম্প, সাটারিংয়ের কাঠ ও বাঁশ নিয়ে গেছে। এ ঘটনায় ওই বাড়ির মালিক বিশ্বব্যাংক কর্মকর্তা ড. আলমগীর কবির পল্লবী থানায় একটি অভিযোগ দিয়েছেন। জানা গেছে, ১৯৯৪ সাল থেকে ওই বাড়িতে বসবাস করে আসছেন ড. আলমগীর কবির। সম্প্রতি তিনি পল্লবীর ডুইপ প্লটে ষষ্ঠ তলাবিশিষ্ট একটি ভবন নির্মাণ করছেন। শুক্রবার সকালে স্থানীয় বিহারি জাবেদ, তার স্ত্রী, মা ও ভাবি এবং বিহারি নেতা টিটু ইসলাম,

শাকিলসহ অজ্ঞাত ২০/২৫ জন ওই বাড়িতে হামলা চালায়। বাধা দেওয়ায় আলমগীরের স্ত্রী, তার ভাগ্নি ও ভাগ্নি জামাইকে আহত করা হয়। পরে তারা ওই বাড়ি থেকে মালামাল লুট করে।

বিশ্বব্যাংক কর্মকর্তা ড. আলমগীর কবির বলেন, আমি বিষয়টি লিখিতভাবে পল্লবী থানা পুলিশকে জানিয়েছি। পুলিশের মিরপুর বিভাগের ডিসিকেও বিষয়টি অবহিত করেছি। গতকাল পর্যন্ত কোনো সমাধান হয়নি। আমার পল্লবীর ডুইপ প্লটে দুর্বৃত্তদের হামলা ও লুটের বিচার চাই।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, বিশ্বব্যাংক কর্মকর্তা ড. আলমগীর কবিরের লিখিত অভিযোগ পেয়ে পুলিশ বিষয়টি তদন্ত করেছে। কিন্তু ঘটনার সত্যতা পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর