সোমবার, ১৩ জুলাই, ২০২০ ০০:০০ টা

ঢাকা-বরিশাল ফ্লাইট শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ সাড়ে তিন মাস পর গতকাল ঢাকা থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।  প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিটে ঢাকা থেকে বরিশাল এবং বিকাল ৫টা ২৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে সংস্থাটি। ফ্লাইট পুনরায় শুরু হওয়ায় বৃহত্তর বরিশালের ছয়টি জেলার নাগরিকদের জন্য সহজে আকাশপথে রাজধানীসহ সারা দেশের সঙ্গে যোগাযোগ স্থাপন সহজতর হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সব ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ের জন্য ন্যূনতম ভাড়া ২৫০০ টাকা। ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস ব্যবহার করে টিকিট করলে গ্রাহকগণ ভাড়ার ওপর ১২% মূল্যছাড় পাবেন। এ ছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকগণ ১২% মূল্যছাড়ে এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিস থেকে টিকিট কিনতে পারবেন।

৭২ আসনের ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

বর্তমানে করোনাকালে ইউএস-বাংলা অভ্যন্তরীণ রুট বরিশাল ছাড়াও ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

সর্বশেষ খবর