শনিবার, ১৮ জুলাই, ২০২০ ০০:০০ টা

যাত্রাবাড়ী ফ্লাইওভারে বাসচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের উপরে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তার নাম মো. আল-আমিন (২৬)। গতকাল দুপুরে কুতুবখালীতে এ ঘটনা ঘটে। নিহতের বাবার নাম শরিফুল ইসলাম। গ্রামের বাড়ি মাগুরা সদর থানার সিতারামপুরে। পুলিশ এ ঘটনায় এনা পরিবহনের বাসটি জব্দ করলেও চালক পালিয়ে যান।

যাত্রাবাড়ী থানার এসআই নজরুল ইসলাম সিকদার জানান, আল-আমিন ধানমন্ডির জিগাতলার একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। তার বাসা নারায়ণগঞ্জ জজ কোর্টের পাশে। তিনি তার কর্মস্থলে যাওয়ার পথে কুতুবখালী মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের উপরে একটি বাসের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল নিয়ে পড়ে যান। পরে এনা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলে মারা যান।

এদিকে, গতকাল ভোরে বাড্ডা ইউলুপের নিচে সড়ক দুর্ঘটনায় ট্রাক শ্রমিক ইউনুস হাওলাদার (৫০) মারা যান। তার বাবার নাম ওয়ালিউল্লাহ। গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন থানার চরআলকিতে। তিনি রাজধানীর ডেমরার সারুলিয়া এলাকায় থাকতেন।

মৃতের ভায়রা মো. জসিম উদ্দিন জানান, ভোরে বাড্ডায় ট্রাক থেকে মালামাল নামানোর কাজ করছিলেন ইউনুস। এ সময় কোনো একটি গাড়ির চাপায় তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাড্ডা থানার এসআই মো. শফিকুল ইসলাম জানান, বাড্ডা ইউলুপের নিচে ভোরে এ দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর