রবিবার, ১৯ জুলাই, ২০২০ ০০:০০ টা

চিকিৎসাসেবা নিশ্চিত করার দাবি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

করোনাকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাসেবা নিশ্চিতের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। একই কর্মসূচি থেকে উত্তরাঞ্চলের বৃহৎ সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খানের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমুলক শান্তি দাবি করে। পাশাপাশি অবিলম্বে তাদের গ্রেফতারের দাবিতে আল্টিমেটাম দেওয়া হয়েছে। গতকাল নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি থেকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে করোনা টেস্ট বৃদ্ধি ও চিকিৎসাসেবা নিশ্চিতের জোর দাবি জানানো হয়। রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে কর্মসূচিতে রাজশাহীর বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে মহামারী করোনা পরিস্থিতি চলছে। চিকিৎসার জন্য প্রতিনিয়ত হাসপাতালে ছুটছেন কিন্তু কাক্সিক্ষত সেবা পাওয়া যাচ্ছে না। সাধারণ মানুষ তাদের নমুনা টেস্ট করাতে পারছেন না। করোনাকালের অজুহাতে চিকিৎসকরা সাধারণ রোগীদের চিকিৎসা দিচ্ছে না। ফলে রাজশাহীতে ক্রমাগতভাবে করোনা রোগীর সংখ্যা বাড়ছে।

গত ঈদের আগ পর্যন্ত রাজশাহী নগর করোনামুক্ত হলেও এখন চিকিৎসকদের অবহেলার কারণে আশঙ্কাজনকহারে রোগী বাড়ছে। তারা কোনো চিকিৎসা পাচ্ছে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর