শুক্রবার, ২৪ জুলাই, ২০২০ ০০:০০ টা

বরিশালে পরিবহন ম্যানেজারকে মারধর করে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে দাবিকৃত চাঁদা না পেয়ে একটি দূরপাল্লার পরিবহন কাউন্টারের ম্যানেজারকে মারধর করেছে সন্ত্রাসীরা। গত বুধবার রাত ১২টার দিকে মারধরের সময় তার সঙ্গে থাকা গোল্ডেন লাইন পরিবহন কোম্পানির প্রায় আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয় তারা। আহত মো. শহীদুল ইসলামকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন মো. শহীদুল ইসলাম জানান, বুধবার রাত ১২টার দিকে কাউন্টার বন্ধ করে নথুল্লাবাদ বাস টার্মিনালের পেছনের রাস্তা দিয়ে বের হওয়ার সময় একদল লোক তাকে ঘিরে ধরে। এ সময় কিছু বুঝে ওঠার আগেই তারা তাকে বেদম মারধর করে সঙ্গে থাকা ২ লাখ ৪৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 তার ডাক-চিৎকারে টার্মিনালে ডিউটিরত পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গতকাল বিমানবন্দর থানায় লিখিত অভিযোগ করেন তিনি। অভিযোগে তিনি উল্লেখ করেন, সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নথুল্লাবাদ বাস টার্মিনালের অঘোষিত নেতা লিটন মোল্লা গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টার ও বাস চালাতে তার কাছে প্রতি মাসে ২০ থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করেন। নানা ভয়ভীতির কারণে গত কয়েক মাস ধরে তাকে চাঁদা দিয়ে আসছিলেন তারা। করোনা পরবর্তী গত দুই মাসে বাস চলাচল কমে যাওয়ায় পরিবহন কোম্পানির আয় কমে যায়। লোকসানের কারণে গত ২ মাস ধরে চাঁদা দিতে না পারায় লিটন মোল্লা তাকে নানাভাবে হুমকি দিয়ে আসছিলেন। এক পর্যায়ে লিটন মোল্লার সহযোগীরা তাকে ধরে লিটনের বাড়ি নিয়ে ফের ভয়ভীতি দেখায় এবং চাঁদা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় লিটন মোল্লা ও তার সহযোগীরা তাকে মারধর করে সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগে উল্লেখ করেন আহত শহীদুল ইসলাম। এ বিষয়ে বক্তব্য জানতে কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লিটন মোল্লার ব্যবহৃত মুঠোফোনে গতকাল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত একাধিকবার রিং দেওয়া হলেও তার ফোনটি বন্ধ পাওয়া গেছে।

বিমানবন্দর থানার ওসি জাহিদ-বিন আলম গতকাল জানান, গোল্ডেন লাইন নামে একটি পরিবহনের কাউন্টার ম্যানেজার মো. শহীদুল ইসলামকে মারধর করে টাকা ছিনতাইয়ের একটি লিখিত অভিযোগ তিনি পেয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর