শনিবার, ২৫ জুলাই, ২০২০ ০০:০০ টা

চার শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রদলের কমিটি

নিজস্ব প্রতিবেদক

দেশের গুরুত্বপূর্ণ চারটি শিক্ষাপ্রতিষ্ঠানে আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। এগুলো হলো, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), ইডেন মহিলা কলেজ ও স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ।  সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই কমিটির অনুমোদন দিয়েছেন। গতকাল দুপুরে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সংগঠনটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী।

 এতে বলা হয়, ‘নবনির্বাচিতদের এক মাসের মধ্যে কমিটির পূর্ণাঙ্গ তালিকা এবং একইসঙ্গে অধীনস্থ সব ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদে জমা দেওয়ার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়।’

কমিটির নবনির্বাচিতরা হলেন, বুয়েট শাখার আহ্বায়ক আসিফ হোসেন রচি, যুগ্ম-আহ্বায়ক ফয়সাল নূর, সদস্য সচিব আলী আহমদ, সদস্য নওরোজ রহমান ইমন ও মুসাওয়ার আহমেদ শফিক। ডুয়েট শাখার আহ্বায়ক সোহাগ সরদার, যুগ্ম আহ্বায়ক সৈয়দ রাসেল, সদস্য সচিব ফজলে রাব্বি খান, সদস্য সুজন ও রাসেল মিয়া। ইডেন মহিলা কলেজ শাখার আহ্বায়ক রেহানা আক্তার শিরিন, যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, যুগ্ম আহ্বায়ক জান্নাতুল ফেরদৌস, সদস্য সচিব সানজিদা ইয়াসমিন তুলি, সদস্য তোহফা মোস্তফা, সদস্য আনিকা  চৌধুরী, শিখা আক্তার ও স্বর্ণালী।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার আহ্বায়ক মেহেদী হাসান সাকিব, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, আল আমিন ভূঁইয়া, আফজাল হোসেন, খন্দকার মুয়িদ আদনান, তানভীর হোসেন তুহিন, তানভীর রহমান তন্ময়, বিজয় কুমার সাহা, মোখলেছুর রহমান ও নোমান পারভেজ এবং সদস্য সচিব সাদবিন  নেওয়াজ এবং সদস্য এস এম নাঈম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর