সোমবার, ২৭ জুলাই, ২০২০ ০০:০০ টা

যেখানে প্রয়োজন ন্যায্য কথা বলব

-শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

‘ঘরে, বাইরে কিংবা নেত্রীর সামনে যেখানে ন্যায্য কথা বলা প্রয়োজন বলব। কারণ নেত্রী ন্যায্য, সত্য কথন পছন্দ করেন। রাজনীতি মানুষের সেবায় করছি। তাই মানুষের জন্য যদি ন্যায্য কথা বলতে না পারি এবং সত্যি কথা বলতে না পারি, তাহলে কী  লাভ।’ গতকাল ফতুল্লার মরহুম সামসুজ্জোহা স্টেডিয়ামের কনফারেন্স রুমে করোনাকালে নানা সমস্যায় পতিত ক্রীড়া-সংশ্লিষ্টদের প্রধানমন্ত্রীর অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এমপি এসব কথা বলেন। শামীম ওসমান বলেন, ‘আমি একজন সংসদ সদস্য। আমার কাজ কথা বলা। জনগণের হয়ে তাই আমি কথা বলব। দেশের জন্য, মানুষের জন্য কথা বলব।’ তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশের অগ্রগতিকে রুখে দেওয়া হয়েছিল। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন এখন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

 দেশের উন্নয়ন আর অগ্রগতি ও সোনার বাংলা গড়তে শেখ হাসিনাকেই লাগবে। এটাই সত্যি।’

বক্তব্য শেষে শামীম ওসমান করোনাকালে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, প্রশিক্ষক ও সংগঠকদের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক অনুদান প্রদান  করেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৪৫ জন ও জেলা ক্রীড়া সংস্থা নিজ উদ্যোগে আরও ২৫ জনকে সংযুক্ত করে ৭০ জনকে দেওয়া হয় এ আর্থিক অনুদান।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী, ক্রীড়া সংগঠক ইব্রাহীম চেঙ্গিস, জাতীয় দলের সাবেক ফুটবলার গোলাম রসুল গাউস, ক্রীড়া সংগঠক ফিরোজ মাহমুদ শ্যামা, ছিদ্দিকুর রহমান প্রমুখ।

সর্বশেষ খবর