সোমবার, ২৭ জুলাই, ২০২০ ০০:০০ টা
জাপায় মহাসচিব বদল

রংপুরে রাঙ্গা সমর্থকরা পোড়ালেন বাবলুর কুশপুত্তলিকা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

মসিউর রহমান রাঙ্গাকে বাদ দিয়ে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুকে জাতীয় পার্টির মহাসচিব করায় রংপুরে রাঙ্গা সমর্থকরা বাবলুর কুশপুত্তলিকা পুড়িয়েছেন। গতকাল নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ শেষে তারা কুশপুত্তলিকা দাহ করেন এবং মহাসচিব বদলের সিদ্ধান্ত বাতিলের দাবি জানান। এ সময় বক্তব্য রাখেন রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি প্রমুখ।   এদিকে মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘জাপা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ বাবলুকে বিভিন্ন অনিয়ম দুর্নীতির কারণে দল থেকে বের করে দিয়েছিলেন। বাবলু একজন অসুস্থ ও পঙ্গু মানুষ।

 তাকে কীভাবে মহাসচিবের দায়িত্ব দেওয়া হলো এটা বুঝতে পারছি না। দলের অধিকাংশ নেতা-কর্মী ও এমপি আমার পক্ষে রয়েছে। আমি দলকে সংগঠিত করেছি। এই অগণতান্ত্রিক সিদ্ধান্ত জাতীয় পার্টির নেতা-কর্মীরা বিশেষ করে রংপুরের মানুষ কোনোদিনই মেনে নেবেন না। দলের চেয়ারম্যান যে সিদ্ধান্ত নিয়েছেন তা সম্পূর্ণ অগণতান্ত্রিক। এটার সঙ্গে জাতীয় পার্টির নেতা-কর্মীরা একমত নন।’

উল্লেখ্য, গতকাল এক বিজ্ঞপ্তিতে জাপা চেয়ারম্যান জি এম কাদের রাঙ্গার পরিবর্তে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুকে দলের মহাসচিব হিসেবে ঘোষণা দেন।

সর্বশেষ খবর