বুধবার, ২৯ জুলাই, ২০২০ ০০:০০ টা

সুষ্ঠু নির্বাচনকে তারা জাদুঘরে পাঠিয়ে দিয়েছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক

সুষ্ঠু নির্বাচনকে তারা জাদুঘরে পাঠিয়ে দিয়েছে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ মনে করেন, সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পাত্তা থাকবে না। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনকে তারা জাদুঘরে পাঠিয়ে দিয়েছে। রিজভী আহমেদ গতকাল রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের উদ্যোগে সংগঠনের শিল্পীদের ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন। এ সময় তিনি বলেন,

আওয়ামী লীগ মার্কা নির্বাচনে ভোটার দরকার পড়েনি, ভোটারবিহীন সেই নির্বাচন তারা প্রতিষ্ঠিত করেছে। করোনা মহামারীতে ভালো থাকার জন্য ক্ষমতাসীনরা দেশের বাইরে চলে যাচ্ছেন।

 তাদের অনেকেরই কানাডায় ‘বেগমপল্লী’তে বাড়ি আছে। আবার কারও সেকেন্ড হোম আছে মালয়েশিয়ায়।   যুক্তরাষ্ট্র থেকে টেলিফোনে সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল খানও অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

জাসাসের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনের পরিচালনায় অনুষ্ঠানে ইয়ুথ বাবু, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম রিপন, মীর সানাউল হক, হাসান চৌধুরী, আরিফুর রহমান মোল্লা, আবদুল হান্নান মাসুম, রফিকুল ইসলাম স্বপন, চৌধুরী আজহার আলী শিবাসানু, মিজানুর রহমান প্রমুখ নেতা উপস্থিত ছিলেন। ‘দেশে নাগরিক স্বাধীনতা ও মতপ্রকাশের স্বাধীনতা নেই’ মন্তব্য করে রিজভী আহমেদ বলেন, বিএনপির কোনো নেতা বা কর্মী হলে তো কষ্টের সীমা-পরিসীমা নেই। তার চাকরি থাকবে না, তার ব্যবস্থা থাকবে না, তার জীবন-যাপন থাকবে না। তার কিছুই থাকবে না। সে বাড়িতে থাকতে পারবে না। এলাকায় থাকতে পারবে না। তার পরিবারের সঙ্গে দেখা করতে ঈদের মধ্যেও বাড়িতে যেতে পারবে না। তাকে অসংখ্য মামলা দিয়ে এলাকাছাড়া, গ্রামছাড়া করা হচ্ছে।

সর্বশেষ খবর