বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ ০০:০০ টা

বিএনপি নেতারা ঘরে বসে সরকারের সমালোচনা করছেন : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, যশোর

বিএনপি নেতারা ঘরে বসে সরকারের সমালোচনা করছেন : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় দুই সদস্য, মন্ত্রিসভার সদস্য ও সংসদ সদস্য মৃত্যুবরণ করেছেন। তাই বলে আমরা ঘরে বসে থাকিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতটুকু করা সম্ভব, তার সবটাই করছেন। আর বিএনপি নেতারা ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে সরকারের সমালোচনা করছেন। তারা মানুষের কল্যাণে কিছু করেননি। গতকাল যশোরে করোনাকালীন পরিস্থিতিতে খুলনা বিভাগীয় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ড. হাছান বলেন, যারা সমালোচনা করেন তাদের জন্যও সরকার ও রাষ্ট্র কাজ করে। সরকারের পক্ষ থেকে যে সহায়তা করা হবে তা সবার জন্যই করা হবে। সমালোচনা কাজ করার ক্ষেত্রে সহায়ক। অবশ্য অন্ধ সমালোচনা কাম্য নয়। সাংবাদিকরা জীবনকে হাতের মুঠোয় নিয়ে কাজ করছেন। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী সাংবাদিকদের পাশে এসে দাঁড়িয়েছেন। এভাবে সাংবাদিকদের জন্য কোথাও সহায়তা দেওয়া হচ্ছে না।

তিনি বলেন, পৃথিবীর যতগুলো দেশে মৃত্যুর হার কম বাংলাদেশ তাদের মধ্যে একটি। করোনার এই পাঁচ মাসে দেশে সব কাজ বন্ধ। কিন্তু একটি মানুষও না খেয়ে মরেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার আশরাফ হোসেন, বিএফএইজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, বিএফএউইজের সহসভাপতি মনোতোষ বসু ও যুগ্ম সম্পাদক সাকিরুল কবির রিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর