বুধবার, ৫ আগস্ট, ২০২০ ০০:০০ টা

করোনায় প্রাণ হারালেন সাবেক এমপি এ টি এম আলমগীর

নিজস্ব প্রতিবেদক ও কুমিল্লা প্রতিনিধি

করোনায় প্রাণ হারালেন সাবেক এমপি এ টি এম আলমগীর

করোনাভাইরাসে প্রাণ হারালেন কুমিল্লা-৯ আসনের সাবেক সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা এ টি এম আলমগীর (৭০) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাতে রাজধানীর গ্রিনলাইফ হাসপাতালে তিনি মারা যান। এ টি এম আলমগীরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার ছোট ভাই কামাল হোসেন।

 গতকাল মনোহরগঞ্জের ঝলমে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। রাজধানীর আল রশিদ ফাউন্ডেশন তার দাফন প্রক্রিয়া সম্পন্ন করে। তার মৃত্যুতে কুমিল্লার রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। এদিকে এ টি এম কামালের মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

কামাল হোসেন বুলু জানান, এ টি এম আলমগীর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার গ্রিনলাইফ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সুপ্রিম কোর্টের আইনজীবী এ টি এম আলমগীর শিল্প ও কমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান ছিলেন। বিএনপি থেকে নির্বাচিত এমপি আলমগীর গত জাতীয় সংসদ নির্বাচনের আগে হুসেইন মুহাম্মদ এরশাদের হাত ধরে জাতীয় পার্টিতে যোগ দেন। তিনি জাতীয় পার্টি সমর্থিত জাতীয় আইনজীবী ফেডারেশনের সহসভাপতি ছিলেন। এরপর লাঙ্গল প্রতীক নিয়ে কুমিল্লা-৯ আসন থেকে নির্বাচন করেন।

সর্বশেষ খবর