শনিবার, ৮ আগস্ট, ২০২০ ০০:০০ টা

ছোট চোর ধরতে এখন বড় চোরের সম্মতি নিতে হচ্ছে

-সোহেল

নিজস্ব প্রতিবেদক

সরকারি-বেসরকারি হাসপাতালে অভিযানের আগে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমতির বিষয়টিকে ‘ছোট চোর ধরতে বড় চোরের সম্মতির সঙ্গে তুলনা করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল। সরকার কত নির্লজ্জ দেখেন, এই করোনার মহামারীর সময়েও তারা আইন করেছেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন জেলায় যেসব হাসপাতাল আছে, সেখানকার চোরগুলোকে ধরতে হলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমতি নিতে হবে। অর্থাৎ  ছোট  চোর ধরতে বড় চোরের অনুমতি নিতে হবে। গতকাল নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ‘গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন’ নামক সংগঠনের উদ্যোগে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খানের স্মরণে দোয়া ও আলোচনা সভা হয়।

 এতে বক্তব্য দেন হাবিব-উন-নবী খান সোহেল। আলোচনা সভার পর বিশেষ মোনাজাত করেন ওলামা দলের সদস্য সচিব অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম তালুকদার।

হাবিব-উন-নবী খান সোহেল বলেন, লুটেরা সরকারের বিরুদ্ধে যে লড়াই অসমাপ্ত রেখে গেছেন বাবু, সেই লড়াইকে আমরা সহযোদ্ধারা ঐক্যবদ্ধ হয়ে মোকাবিলা করে এই সরকারের পতন ঘটাব। শফিউল বারী বাবু ও আবদুল আউয়াল খানের অসমাপ্ত লড়াইকে সমাপ্ত করেই আমরা তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানাব।

গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের সভাপতি ছাত্রদলের ভারপ্রাপ্ত সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ মো. ইশবাল হোসেনের পরিচালনায় আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, কেন্দ্রীয়  নেতা কামরুজ্জামান রতন, আবদুল মালেক, মীর সরফত আলী, আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, ইশরাক হোসেন, যুব দলের সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, সাইফুল ইসলাম ফিরোজ ও ছাত্র দলের ফজলুর রহমান খোকন বক্তব্য দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর