রবিবার, ৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

স্বল্পসময়ে নগরবাসীর আস্থা অর্জনে শতভাগ চেষ্টা করব : চসিক প্রশাসক

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনিযুক্ত প্রশাসক খোরশেদুল আলম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখেছেন, তা সততার সঙ্গে পালনে শতভাগ চেষ্টা করব। স্বল্প সময়ে নগরবাসীর আস্থা অর্জনের চেষ্টা করব। নগরবাসীর সুখে দুঃখে রাস্তায় ছিলাম, আছি এবং আমৃত্যু থাকব। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে চিটাগাং জার্নালিস্টস ফোরাম ঢাকার (সিজেএফডি) সঙ্গে মতবিনিময় ও মিট দ্য প্রেস অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিজেএফডির সভাপতি শাহেদ সিদ্দিকী। সাধারণ সম্পাদক মোরশেদ নোমানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ, সিজিএফডির সাবেক সভাপতি মো. মোস্তফা কামাল, মেজবাহ উদ্দীন জঙ্গী প্রমুখ।

খোরশেদুল আলম সুজন আরও বলেন, আমাকে ১৮০ দিনের প্রশাসক নিয়োগ করা হলেও চট্টগ্রামের ৪০ লাখ লোক একেকজন প্রশাসক। তাদের সঙ্গে নিয়েই নির্দিষ্ট সময়ের মধ্যে লক্ষ্যে পৌঁছাতে চাই।

তিনি বলেন, জনদুর্ভোগ ও সমস্যা চিত্র আমার কাছে পাঠান। বাধা আসবে যেখানে লড়াই হবে সেখানেই। চসিক এর দুর্নীতি দমন ও নির্মূলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, ইতিমধ্যে অ্যাকশন শুরু হয়েছে। হাতেনাতে প্রমাণ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না। সুন্দর ও বাসযোগ্য নগরী গড়তে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর