শনিবার, ২৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

জনপ্রিয়তায় যুক্তরাষ্ট্র থেকে টাকা পাঠানোর অ্যাপ ‘সেন্ডওয়েভ’

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

আমেরিকায় প্রবাসী বাংলাদেশিদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ঘরে বসে টাকা পাঠানোর অ্যাপ ‘সেন্ডওয়েভ’। কিছুদিন আগে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে সহজে ও নিজে যে কোনো সময় যে কোনো স্থান থেকে টাকা পাঠানোর সহজ সমাধান নিয়ে আসে এ ‘সেন্ডওয়েভ’। সহজ ব্যবহার, নিরাপদ ও আকর্ষণীয় এক্সচেঞ্জ রেটে ফ্রিতে মানি ট্রান্সফারের সুযোগ তৈরি হওয়ায় দিন দিন এর গ্রাহক বাড়ছে। দ্রুততম সময়ে প্রবাসীদের আস্থা অর্জন করা যুক্তরাষ্ট্রভিত্তিক কোম্পানি ‘সেন্ডওয়েভ’ বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা ‘বিকাশ’-এর মাধ্যমে এ সার্ভিস দিচ্ছে। সেন্ডওয়েভে সহজ রেজিস্ট্রেশনের পর একজন গ্রাহক মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে নিরাপদে দেশে প্রিয়জনের কাছে টাকা পাঠাতে পারেন সরাসরি। গ্রাহকের সুবিধার্থে ২৪ ঘণ্টা চালু থাকে এর সার্ভিস।

 গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে ‘সেন্ডওয়েভ’ অ্যাপস ডাউনলোড করে খুব সহজ অথচ নিরাপদ কয়েকটি ধাপ পেরিয়ে একজন গ্রাহক সহজেই মানি ট্রান্সফারের এ সেবাটি ব্যবহার করছেন।

প্রতিষ্ঠানটির গ্রোথ ম্যানেজার অ্যালেক্স ব্যাংকস জানান, ‘সেন্ডওয়েভ দক্ষিণ এশীয় অঞ্চলে কার্যক্রম সম্প্রসারিত করতে পেরে আমরা আনন্দিত। সেন্ডওয়েভ গ্রাহকদের সেবা, সহজ ব্যবস্থাপনা ও লেনদেনে সর্বোচ্চ নিরাপত্তা প্রদানে অঙ্গীকারবদ্ধ। এর মাধ্যমে গ্রাহকরা আকর্ষণীয় এক্সচেঞ্জ রেটে তৎক্ষণাৎ নিরাপদে টাকা পাঠাতে পারেন। আমরা প্রবাসী বাংলাদেশিদের বিপুল সমর্থনে আনন্দিত। সেন্ডওয়েভ আপনার ও আপনার পরিবারের সঙ্গে আছে। আপনিও সেন্ডওয়েভ অ্যাপ ব্যবহার করুন, নিরাপদে ও আনন্দে টাকা পাঠান।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর