শনিবার, ২৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

মুক্তিপণের দাবিতে অপহরণের ১৩ দিন পর উদ্ধার, দুই ভাই আটক

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে মুক্তিপণের দাবিতে অপহরণের ১৩ দিন পর বৃহস্পতিবার রাতে এক কারখানার কর্মীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এ সময় অপহরণকারী ফল ব্যবসায়ী দুই ভাইকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে নেশাজাতীয় দ্রব্য ও মোবাইলসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার সুরবান্দি গ্রামের মো. লোকমান মোল্লার ছেলে শামীম মোল্লা (২২) ও রাজু মোল্লা (২০)। র‌্যাব-১’র কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুন জানান, ১৫ আগস্ট   মো. ইশতিয়াক (২০) নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকার কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় অপহরণকারীরা কৌশলে তাকে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে নির্যাতন করে এবং তার কাছে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়।

এ সময় ১০০ টাকা মূল্যের তিনটি সাদা স্ট্যাম্পে ইশতিয়াকের স্বাক্ষর নেয়। পরদিন অপহৃতকে খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে ইশতিয়াকের মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

আটককৃতদের তথ্যের ভিত্তিতে অপহৃত ইশতিয়াককে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় এবং তাদের কাছ থেকে চারটি মলম, তিনটি স্ট্যাম্পসহ চারটি মোবাইল সেট উদ্ধার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, তারা পেশায় ফল ব্যবসায়ী। দীর্ঘদিন গাজীপুরের বিভিন্ন এলাকায় বাসাভাড়া নিয়ে ফল ব্যবসার আড়ালে বিভিন্ন লোককে কৌশলে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে অপহরণ ও মুক্তিপণ আদায় করে আসছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর