রবিবার, ৩০ আগস্ট, ২০২০ ০০:০০ টা

পূজা উদযাপন পরিষদের দুই গ্রুপে হাতাহাতি

ঘটনার জন্য একে অন্যকে দায়ী করেন সংশ্লিষ্টরা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর মহানগর পূজা উদযাপন পরিষদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনার জন্য একে-অন্যকে দায়ী করছেন।

প্রত্যক্ষদর্শী ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সূত্রে জানা গেছে, গতকাল সকালে নগরীর ক্ষত্রিয় সমিতি মাঠে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের জন্য মহানগর পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক কমিটি উলুধনি ও শঙ্কধনি প্রতিযোগিতার বাছাই পর্বের আয়োজন করে। অনুষ্ঠান চলাকালীন সাবেক সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপসের নেতৃত্বে লোকজন এসে অনুষ্ঠানে বাধা দেয়। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় দুই গ্রুপই নিজেদের বৈধ বলে দাবি করেন। 

মহানগর কমিটির সাবেক সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপস বলেন, আমরা বৈধ কমিটি। আমাদের না জানিয়ে অনুষ্ঠান করায় প্রতিবাদ করলে ওই পক্ষ আমাদের ওপর চড়াও হয়। এতে কয়েকজন আহত হয়েছেন।

এদিকে অপর কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট প্রশান্ত কুমার রায় বলেন, মহানগর কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কেন্দ্র আহ্বায়ক কমিটি গঠন করে দেয়। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী অনুষ্ঠানের আয়োজন করি। কিন্তু তাপসের লোকজন এসে আমাদের অনুষ্ঠানে বাধা দেয়।  পুলিশ ্এসে তাদের নিবৃত্ত করেন। পরে আমরা অনুষ্ঠান শেষ করি। উল্লেখ্য, অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্যসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু দুই পক্ষের গ-গোলের কারণে তারা আসেননি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর