মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

আওয়ামী লীগ ব্যর্থ হলে জাতীয় পার্টি এগিয়ে যাবে

-জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ ব্যর্থ হলে জাতীয় পার্টি এগিয়ে যাবে

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘আওয়ামী লীগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে চেষ্টা করছে। আমরা সমর্থন দিচ্ছি। তার মানে জাতীয় পার্টি কিন্তু আওয়ামী লীগ হয়ে যায়নি। জাতীয় পার্টি আলাদা বৈশিষ্ট্য দিয়ে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ব্যর্থ হলে আমরা এককভাবেই এগিয়ে যাব।’ জাতীয় পার্টি সোনারগাঁও উপজেলা আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ নেতারা বক্তব্য রাখেন।

 এ সময় জি এম কাদের বলেন, জাতির জনক শেখ মুজিবুর রহমান কোনো দলের নয়, তিনি বাঙালি জাতির নেতা। জাতির জনককে কোনো দলীয় বৃত্তে আটকে রাখা সম্ভব নয়। জাতির জনক সারাজীবন বাঙালি জাতির মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তার সংগ্রাম ছিল বৈষম্য ও অন্যায়-অবিচারের বিরুদ্ধে। বাঙালি জাতির স্বাধিকার ও স্বাধীনতার জন্য তিনি যৌবনের মূল্যবান ১৩টি বছর কারাগারে বন্দী ছিলেন। বাঙালি জাতির অবিসংবাদিত নেতা কখনো মৃত্যুকে পরোয়া করেননি।

জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, একাত্তরের আট মার্চ থেকে বঙ্গবন্ধুর হুকুমে দেশ চলেছে। বঙ্গবন্ধুর বাসভবন থেকে প্রতিদিন যে ফরমান জারি হয়েছে, তা দেশের প্রশাসন পালন করেছে। বঙ্গবন্ধুর ডাকে এদেশের মানুষ বাঁশের লাঠি নিয়ে ট্যাংকের সামনে লড়াই করেছে। বঙ্গবন্ধুর এমন নেতৃত্ব বিশ্বের ইতিহাসে বিরল।

পাবনা-৪ আসনে জাপার প্রার্থী রেজাউল করিম : পাবনা-৪ আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন মো. রেজাউল করিম। পার্টির বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি মনোনয়ন বোর্ডের সভায় সাক্ষাৎকার শেষে মো. রেজাউল করিমকে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর