বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকার ইন্তেকাল

ভোলা প্রতিনিধি

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকার ইন্তেকাল

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম (৯৬) আর নেই। গতকাল সকালে ভোলা সদর উপজেলার মৌটুপি গ্রামে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১৭ আগস্ট অসুস্থ হয়ে পড়লে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে মালেকা বেগমকে ঢাকায় নিয়ে সিএমএইচে ভর্তি করা হয়। গত ৩ সেপ্টেম্বর তাকে ভোলায় নিয়ে আসা হয়। বাদ আসর আলীনগরের ঈদগাহ মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি।

শোক বার্তায় এ বীর মাতার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ভোলার গর্বিত সন্তান। আমি তাঁর মাকে মায়ের মতো ভক্তি করতাম।

আরও শোক প্রকাশ করেন সংসদ সদস্য আলী আজম মুকুল, নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহামুদ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর