শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

অনুমোদন পেল সিলেট ছাত্রদলের ৩২ কমিটি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

দীর্ঘ প্রতীক্ষার পর সিলেট জেলা ছাত্রদলের আওতাধীন ৩৪টি কমিটির মধ্যে ৩২টিকে অনুমোদন দেওয়া হয়েছে। বুধবার রাতে ১২ উপজেলা, ৫টি পৌরসভা ও ১৭টি কলেজ কমিটির অনুমোদন দেন জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম। কমিটি অনুমোদন পাওয়া থেকে বাদ পড়েছে জকিগঞ্জ উপজেলা ও জকিগঞ্জ সরকারি ডিগ্রি কলেজ। অনুমোদিত উল্লেখযোগ্য কমিটির আহ্বায়ক ও সদস্যসচিবরা হলেন- সিলেট সদর উপজেলা শাখার আহ্বায়ক আবু সায়িদ শাহীন ও সদস্য সচিব রুফিয়ান আহমদ সবুজ, শাহ খুররম ডিগ্রি কলেজের আহ্বায়ক সুয়েব খান ও সদস্যসচিব মনসুর আহমদ।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হয়েছেন মো. মিজানুর রহমান ও সদস্যসচিব আবু বকর ছিদ্দিক, ফেঞ্চুগঞ্জের আহ্বায়ক মেহেদী হাসান রাফি ও সদস্যসচিব আল মারুফ শাহজাহান, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের  আহ্বায়ক ওবায়দুর রহমান সজল ও সদস্যসচিব আদিল হোসেন সাকিব।

বালাগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আবুল মিয়া ও সদস্যসচিব জাহাঙ্গীর আলম, বালাগঞ্জ ডিগ্রি কলেজের আহ্বায়ক রাজু মিয়া ও সদস্যসচিব জুনেদ আহমদ, বিশ্বনাথ উপজেলার আহ্বায়ক হুসাইন আহমদ প্রবেল ও সদস্যসচিব ফাহিম আহমদ, বিশ্বনাথ পৌর শাখার আহ্বায়ক ফখরুল ইসলাম রেজা, সদস্যসচিব আবদুল কুদ্দুস রাজু, বিশ্বনাথ ডিগ্রি কলেজের আহ্বায়ক মেহেদী হাসান মামুন, সদস্যসচিব রাসেল আলী, ওসমানীনগর উপজেলার আহ্বায়ক জুয়েব আহমদ, সদস্যসচিব রুহেল আহমদ, তাজপুর ডিগ্রি কলেজের আহ্বায়ক জুনায়েদ হোসেন, সদস্যসচিব জায়েদ আহমদ সাব্বির।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর