শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

সাবরিনা-আরিফসহ ৮ জনের বিরুদ্ধে আরও দুজনের সাক্ষ্য

আদালত প্রতিবেদক

করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে করা মামলায় আরও দুজন সাক্ষ্য দিয়েছেন। তারা হলেন নজরুল ইসলাম ও হাসান। তারা জব্দ তালিকার সাক্ষী। এ নিয়ে আদালতে তিনজন সাক্ষীর সাক্ষ্য শেষ হয়েছে। গতকাল সাক্ষীরা সাক্ষ্য দিলে ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী তাদের জবানবন্দি রেকর্ড করেন। পরে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ১৭ সেপ্টেম্বর দিন ধার্য করেন। করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়।

প্রতারণার মামলা স্থগিত চেয়ে আবেদনের আদেশ রবিবার : প্রতারণা ও জালিয়াতির অভিযোগে বরখাস্ত হওয়া ডা. সাবরিনা আরিফ চৌধুরীর বিরুদ্ধে তেজগাঁও থানায় দায়ের করা মামলার কার্যক্রম স্থগিত চেয়ে করা আবেদনের শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে আদেশের জন্য আগামী রবিবার দিন রেখেছে হাই কোর্ট। গতকাল বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাই কোর্ট বেঞ্চ আদেশের জন্য এদিন ধার্য করে।

আদালতে সাবরিনার আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট সাইফুজ্জামান তুহিন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সরোয়ার হোসাইন বাপ্পী।

গত ৩ সেপ্টেম্বর প্রতারণা ও জাল জালিয়াতির অভিযোগে বরখাস্ত হওয়া ডা. সাবরিনা ও আরিফ চৌধুরীর বিরুদ্ধে তেজগাঁও থানায় দায়ের করা মামলার কার্যক্রম স্থগিত চেয়ে আবেদন করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর