শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহআলীর মাজার থেকে অপহৃত তিন বছরের শিশু সাহাদাত হোসেনকে উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে সাভার থানার ছায়াবীধি সোসাইটি এলাকা থেকে সাহাদাতকে উদ্ধার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। অপহরণের ঘটনায় মোছা. রাশিদা ও ফাতেমা নামে দুজনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় জড়িত শাহিন নামে আরেকজনকে গ্রেফতারে অভিযান চলছে।

ডিবির মিরপুর বিভাগের এডিসি আশরাফুল করিম জানান, সাহাদাতের মা মেরি অন্যের বাসায় কাজ করেন। গত শনিবার দুপুরে সাহাদাতকে বাসায় রেখে কাজে যান। বিকালে বাসায় ফিরে ছেলেকে দেখেননি। পরে খোঁজাখুঁজি করে জানতে পারেন একজন মহিলা শাহআলী মাজারের জিয়ারতি গেটের কাছ থেকে তাকে নিয়ে গেছে। এ ঘটনায় বুধবার সাহাদাতের মা শাহআলী থানায় অপহরণ মামলা করেন। থানা পুলিশের পাশাপাশি এ ঘটনার ছায়া তদন্ত করে ডিবি। ঘটনাস্থল ও আশপাশের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে অভিযুক্তদের শনাক্ত করা হয়।

তিনি আরও জানান, রাশিদা ফাতেমা ও তাদের আরেক পলাতক সহযোগীর সহায়তায় শিশু সাহাদাতকে অপহরণ করে। এ ঘটনায় ফাতেমা ও তার সহযোগীকে ১০ হাজার টাকা দেন রাশিদা। থানার রেকর্ড পর্যালোচনা করে দেখা গেছে, রাশিদা ২০১৯ সালেও একটি শিশুকে অপহরণ করেছিল। ওই ঘটনায় শাহআলী থানায় একটি মামলা হয়েছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর