শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
বাসে তরুণীকে গণধর্ষণ

চালক ও সহকারী কারাগারে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় তিশা প্লাস নামের যাত্রীবাহী বাসে ঢাকা থেকে কুমিল্লায় আসা এক তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে পুলিশ বাসটির চালক ও সহকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতার বাসচালক আরিফ হোসেন সোহেল কুমিল্লা সদর দক্ষিণ থানার নেউরা গ্রামের শরীফ হোসেনের ছেলে ও সহকারী বাবু শেখ ফরিদপুরের ভাঙ্গা থানার কামিনারবাগ গ্রামের শেখ ওয়াজেদের ছেলে। তারা সদর দক্ষিণ উপজেলার নোয়াবাড়ি (পদুয়ার বাজার) ও মধ্যম আশ্রাফপুরে বসবাস করেন। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।  এদিকে, কুমিল্লা মেডিকেলে নির্যাতিতার চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। আদালতে জবানবন্দি দেওয়ার পর নির্যাতিতাকে তার মায়ের হেফাজতে দেওয়া হয়। গতকাল পর্যন্ত অপর অভিযুক্ত বাসের সুপারভাইজার কুমিল্লার চান্দিনা উপজেলার আটচাইল গ্রামের কবির মিয়ার ছেলে আলমকে (৩২) গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ, মামলার বিবরণ ও নির্যাতিতার সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার রাত আনুমানিক সাড়ে ১১টার সময় ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে তিশা প্লাস পরিবহনের বাসযোগে কুমিল্লার শাসনগাছার উদ্দেশ্যে রওনা দেয়। তরুণীকে কুমিল্লার শাসনগাছায় না নামিয়ে কৌশলে বাসটি পদুয়ার বাজার আল-শাকিল হোটেলের সামনে নিয়ে যায়।

 সেখানে মঙ্গলবার ভোর আনুমানিক ৪টার দিকে বাসে আটকে রেখে ওই তরুণীকে বাসের সহকারী বাবু শেখ (২২), চালক আরিফ হোসেন সোহেল (২৬) ও সুপারভাইজার আলম (৩২) ধর্ষণ করে।

পরে বাসের সহকারী বাবু শেখ ও সুপারভাইজার আলম তরুণীকে বাস থেকে নামিয়ে পদুয়ার বাজার এলাকায় সহকারী বাবু শেখের বাসায় নিয়ে আবারও ধর্ষণ করে। সকাল ৬টার দিকে অসুস্থ অবস্থায় ঘর থেকে বের করে দিয়ে চলে যেতে বলে। ওই তরুণী মোবাইল ফোনে বিষয়টি তার মাকে জানান। পরে তিনি বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় গণধর্ষণের মামলা  করেন।

তরুণীর মা জানান, তার মেয়ে গাজীপুরে গার্মেন্টে চাকরি করতো। করোনার কারণে পাঁচ মাস আগে বাড়ি চলে আসে। শুক্রবার চাকরির সন্ধানে বাড়ি থেকে ঢাকায় গিয়ে জেঠাতো বোনের বাসায় ওঠে। সেখান থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনার শিকার হয়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে দুই দিন চিকিৎসার পর বুধবার রাতে তাকে বাড়িতে আনা হয়েছে। তিনি তার মেয়ের ওপর নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এদিকে তিশা প্লাস পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক ও ওই গাড়ির মালিক দুলাল হোসেন অপু জানান, ঘটনার পর চালক ও সহকারীকে পুলিশে সোপর্দ করেছি।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর