মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

ট্রাকের ধাক্কায় পিআইবি পরিচালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক মো. ইলিয়াস ভূঁইয়া (৪৫) নিহত হয়েছেন। রবিবার রাতে কাজলা এলাকায় মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের ঢালে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। ভাড়ায় চালিত মোটরসাইকেলে তিনি ঢাকায় ফিরছিলেন। তাকে বহনকারী মোটরসাইকেলের চালকও আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, নিহত ইলিয়াস ভূঁইয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি যুগ্মসচিব পদমর্যাদায় পিআইবির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। নিহতের ছোট ভাই ইয়াসির আরাফাত জানান, রবিবার ইলিয়াস ভূঁইয়া নারায়ণগঞ্জের ভুইগড়ে একটি কাজে যান। কাজ শেষে রাতে ভাড়ায় চালিত মোটরসাইকেলে ঢাকায় ফিরছিলেন।

শনিরআখড়া দিয়ে হানিফ ফ্লাইওভারে ওঠার সময় কাজলায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইলিয়াস ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই ইলিয়াস ভূঁইয়ার লাশ পরিবারে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন।

শ্রমিকের মৃত্যু : সায়েদাবাদ জনপদ মোড়ে নির্মাণাধীন ফয়জানে মদিনা জামে মসজিদের পঞ্চম তলা থেকে নিচে পড়ে গতকাল মোহাম্মদ শফিয়ার (২৭) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের সহকর্মী জানান, পঞ্চম তলায় মাচান বেঁধে প্লাস্টারের কাজ করার সময় রশি ছিঁড়ে নিচে পড়ে তার মৃত্যু হয়। শফিয়ারের গ্রামের বাড়ি গাইবান্ধা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর