বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
সংবাদ সম্মেলনে শ্রমিক লীগ নেত্রী

নেতার প্রতারণা আর নিষ্ঠুর আচরণের বিচার চাই

নিজস্ব প্রতিবেদক

চাকরি দেওয়া ও বিয়ে করার ওয়াদা করে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খন্দকার মমিনুল আজম পল্লবী থানার শ্রমিক লীগের মহিলা সহসম্পাদক সুমি আক্তারের সঙ্গে প্রতারণা করেছেন বলে গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে। সংবাদ সম্মেলনে সুমি বলেন, আমি এই নেতার প্রতারণা ও নিষ্ঠুর আচরণের বিচার চাই। সুমির মা একাত্তরের বীরাঙ্গনা কোহিনূর বেগম। বরিশালের উজিরপুরে সরকার তার মাকে বাড়ি বানিয়ে দিয়েছে। পিতৃহীন সুমি ২০১৯ সালের ১৬ ডিসেম্বর পরিচয়ের পর থেকে মমিনুল আজম কীভাবে ক্রমান্বয়ে তার সঙ্গে ঘনিষ্ঠ হন তার বর্ণনা দিয়ে জানান, এক পর্যায়ে চাকরির জন্য ঘুষ দিতে হবে বলে আজম তার কাছ থেকে ২০ হাজার টাকা নেন।

কিন্তু চাকরি হয় না। বেশ কিছুদিন পর আজম বলেন, ‘চাকরি করার দরকার নেই। আমি তোমাকে বিয়ে করব।’করোনাকালে কোয়ারেন্টাইনের পুরো সময় রাতের পর রাত মমিনুল আজম সুমির সঙ্গে ইমোতে চ্যাটিং করেছেন। এ সময় তিনি সুমিকে ফ্ল্যাট-গাড়ি টাকা সব দেওয়ার প্রলোভন দেখিয়ে যেতে থাকেন। এক দিন আফতাবনগরের একটি বাড়িতে নিয়ে জোর করে দৈহিকভাবে মিলিত হন।

সুমির অভিযোগ, আজম নানাভাবে বিয়ের লোভ দেখিয়ে ক্রমাগত তাকে ভোগ করতে থাকেন এবং বিয়ের কথা বললেই টালবাহানার আশ্রয় নেন। এমনকি ‘তুই বাজারের মেয়ে’ বলেও গালি দেন। এক পর্যায়ে ত্যক্ত-বিরক্ত হয়ে সুমি পল্লবী থানায় জিডি করেন (জিডি নম্বর ২৯৮ তারিখ ৩/৯/২০২০)।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর