শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

বিশ্বের মাফিয়া চক্রের সঙ্গে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি

-এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। তাই তারা দেশে এবং বিদেশে বসে বিশ্বের বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে। তারা যতই ষড়যন্ত্র করুক, সফল হবে না। কারণ দেশের ১৬ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে। গতকাল দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে তিনি একথা বলেন। এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা। এতিমের টাকা মেরে খাওয়া সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে জামিনের দ্বিতীয় মেয়াদ বাড়িয়ে দিয়েছেন। আর খালেদা জিয়া এবং তার ছেলে তারেক রহমান বিদেশে বসে মাফিয়াদের সঙ্গে সরকার পতনের ষড়যন্ত্র করছে।

তারেক রহমানরা যতই ষড়যন্ত্র করুক কোনো লাভ হবে না। সব ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই।

‘করোনাকালে সাংবাদিকরাও মানবিক কাজ করছে’ উল্লেখ করে পানিসম্পদ উপমন্ত্রী বলেন, করোনার সময় ইউরোপ, আমেরিকা, কানাডার মতো শক্তিশালী দেশগুলো যখন হিমশিম খাচ্ছে তখন প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বে আমাদের অর্থনীতির চাকা সচল রয়েছে। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আইনশৃঙ্খলা বাহিনী, সরকারি কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক, নার্সসহ সাংবাদিকরাও মানবিক কাজ করছে। ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি তারই প্রমাণ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক-বান্ধব। অন্য পেশার মানুষের পাশাপাশি করোনাকালে সাংবাদিকদের প্রণোদনা দিয়েছেন। এটা বাংলাদেশে বিরল ঘটনা। অসুস্থ সাংবাদিকদের চিকিৎসার ব্যবস্থাও করেছেন প্রধানমন্ত্রী।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটির জাফর সিকদার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. রিয়াজ চৌধুরী, জনকল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর