বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

দুই সন্তানের গলা কেটে আত্মহত্যার চেষ্টা বাবার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগে দুই সন্তানের গলা কেটে নিজের গলায়ও ছুরিকাঘাতে আত্মহত্যার চেষ্টা করেন বাবা। এ ঘটনায় দুই সন্তানের মধ্যে ছয় বছরের শিশু জারিন হাসান রোজার মৃত্যু হয়েছে। গুরুতর আহত বাবা জাবেদ হাসান (৪০) ও ছেলে সাকিব হাসান রিজনকে (১৪) ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। গতকাল বটতলা এলাকার ১০ নম্বর মাজার গলির বাসায় এ ঘটনা ঘটে। ব্যবসায়িক ঋণ ও পরকীয়া সম্পর্কের জেরে ঝামেলা চলছিল জাবেদের সংসারে। জাবেদ ঋণগ্রস্ত হওয়ায় সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে গলা কেটে সন্তানদের হত্যা করে নিজেও আত্মহননের সিদ্ধান্ত নেন।

নিজের বাড়ির দ্বিতীয় তলায় পরিবারসহ থাকতেন জাবেদ। বাসার নিচে ছোট থ্রিপিসের দোকান ও বটতলায় ফ্ল্যাক্সিলোডের দোকান রয়েছে তার। আহত জাবেদের ছেলে রিজন হাজারীবাগ আইডিয়াল স্কুলের নবম শ্রেণির ছাত্র।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানান, গলায় ছুরিকাঘাত থাকায় জাবেদ তেমন কথা বলতে পারছেন না। তবে প্রাথমিকভাবে জানিয়েছেন- ঋণগ্রস্ত হওয়ায় সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে গলা কেটে সন্তানদের হত্যা করে নিজেও একইভাবে আত্মহননের সিদ্ধান্ত নেন তিনি। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তাও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর