শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
যশোরে বোমা ফাটিয়ে ছিনতাই

পাঁচজন আটক লুটের টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে দিনে-দুপুরে থানার পাশে বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে ব্যবসায়ীর ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকাল থেকে গতকাল সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় লুণ্ঠিত ২ লাখ ৪৮ হাজার ৫০০ টাকা ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুটি চাকু, ব্যাগ, মোবাইল ফোন ও মোটরসাইকেল জব্দ করা  হয়েছে। আটকরা হলেন টিপু, সাইদ, বিল্লাল, রায়হান ও ইমদাদুল। তাদের বাড়ি যশোর শহরের বিভিন্ন এলাকায়। গতকাল দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে পুলিশ সুপার আশরাফ হোসেন বলেন, সিসি টিভি ফুটেজ থেকে আসামিদের শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। এরপর অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। এ ঘটনায় জড়িতদের আটক অভিযান অব্যাহত আছে।

গত ২৯ সেপ্টেম্বর যশোর কোতোয়ালি থানার পাশে ইউসিবিএল ব্যাংকের সামনে বোমা মেরে ও ছুরিকাঘাত করে এক ব্যবসায়ীর কাছ থেকে ১৭ লাখ টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুজন আহত হন। গুরুতর আহত ব্যবসায়ী এনামুল হককে ওই দিনই উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে বুধবার গভীর রাতে চাঁচড়া ফাঁড়ির উপ-পরিদর্শক মাসুদুর রহমানের নেতৃত্বে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় অভিযান চালিয়ে একটি ইটভাটা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জনকে আটক করা হয়। এ সময় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর