রবিবার, ৪ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

অপরাধীর পরিচয় শুধুই অপরাধী

---- ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক

অপরাধীর পরিচয় শুধুই অপরাধী

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বলেছেন, আইনের নির্মোহ প্রয়োগের মাধ্যমে দুষ্টের দমন ও শিষ্টের পালন ডিএমপির লক্ষ্য। অপরাধী যেই হোক না কেন পুলিশ তাকে আইনের আওতায় আনতে বদ্ধপরিকর। গতকাল বেলা সাড়ে ১২ টার দিকে ২০/সি, নূর ফাতাহ লেন, ঢাকেশ্বরী রোডে লালবাগ বিভাগের উপকমিশনারের নতুন কার্যালয় উদ্বোধন শেষে এসব কথা বলেন ডিএমপি কমিশনার। ডিএমপি কমিশনার বলেন, অপরাধীর পরিচয় শুধুই অপরাধী। আইনের চোখেই পুলিশ অপরাধীকে দেখবে। সে যে-ই হোক না কেন। তাই, নগরবাসীকে অনুরোধ করব প্রয়োজন হলেই পুলিশকে কল করুন। একই সঙ্গে ভালো কাজে পুলিশকে সহায়তা করুন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রসঙ্গত ১০ নং বংশাল রোডের লালবাগ বিভাগের উপপুলিশ কমিশনারের পুরনো জরাজীর্ণ কার্যালয়টি স্থানান্তর করে ২০/সি, নূর ফাতাহ লেন, ঢাকেশ্বরী  রোড লালবাগ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের বিপরীতে ভাড়া করা ভবনে নেওয়া হয়েছে।  

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর