বুধবার, ৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

দুষ্কৃতকারীদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ চাই

-সেলিমা রহমান

নিজস্ব প্রতিবেদক

দুষ্কৃতকারীদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ চাই

বিএনপি স্থায়ী কমিটির সদস্য এবং নারী ও শিশু অধিকার ফোরামের আহ্বায়ক সেলিমা রহমান বলেছেন, সারা দেশে যেভাবে নারী ও শিশু নির্যাতনের সহিংসতা বেড়েছে তা নজিরবিহীন। দেশের মানুষ আজ চরম অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছে। এভাবে একটা দেশ চলতে পারে না। সবাইকে এক হয়ে নিপীড়ক- দুষ্কৃতকারীদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে হবে। গতকাল বিকালে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। রাজধানীর নয়াপল্টনে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সেলিমা রহমান তিন দিনের কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচিগুলো হচ্ছে- ৮ অক্টোবর বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে অবস্থান কর্মসূচি, ১০ অক্টোবর সারা দেশে জেলায় জেলায় মানববন্ধন ও ১১ অক্টোবর ঢাকাসহ সারা দেশে জেলা আদালত প্রাঙ্গণে সমাবেশ ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ।

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দলমত জাতিধর্ম নির্বিশেষে এক কাতারে দাঁড়িয়ে নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ-প্রতিরোধ গড়ে তুলতে হবে। সবাইকে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

নারী ও শিশু অধিকার ফোরামের সদস্যসচিব নিপুণ রায়চৌধুরীর পরিচালনায় সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, দীপেন দেওয়ান, মোস্তাফিজুর রহমান বাবুল, তাইফুল ইসলাম টিপু, মীর নেওয়াজ আলী নেওয়াজ, রফিকুল ইসলাম, বিলকিস ইসলাম, সিমকি ইমাম, মশিউর রহমান বিপ্লব, আরিফা সুলতানা রুমা, আমিনুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর