শনিবার, ১০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

পাল্টাপাল্টি অভিযোগ আওয়ামী লীগ বিএনপি প্রার্থীর

জমে উঠেছে উপনির্বাচনের প্রচারণা

নিজস্ব প্রতিবেদক

জমে উঠেছে ঢাকা-৫ আসনের উপনির্বাচন। প্রধান দুই দলের প্রার্থীদের অভিযোগ পাল্টা অভিযোগ এবং কর্মী-সমর্থকদের গণসংযোগের মাধ্যমে নির্বাচনী উত্তাপ  ছড়িয়ে পড়েছে যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলীর আংশিক এলাকা নিয়ে গঠিত নির্বাচনী এলাকায়।

আওয়ামী লীগ : গতকাল দিনভর গণসংযোগ করেছেন ক্ষমতাসীন দলের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু ও তার কর্মী-সমর্থকরা। নির্বাচনী গণসংযোগে মনু অভিযোগ করেছেন, বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এমপি থাকাকালে আসনটির জনগণের জীবনযাত্রা থমকে দিয়েছিলেন। বিএনপির প্রার্থী একজন সন্ত্রাসী। ভূমি দখলকারী ও সন্ত্রাসের গডফাদার এমপি হিসেবে নিজস্ব সন্ত্রাস বাহিনী গড়ে তুলে এলাকার মানুষের বিভিন্নভাবে ক্ষয়ক্ষতি করে জীবন চলার পথকে থমকে দিয়েছিলেন। গণসংযোগ ও পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি সানজিদা খানম, নির্বাচনী আসনের প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না, যুবলীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সহ-দফতর সম্পাদক মো. মিরাজ হোসেন, সাবেক ছাত্রনেতা গোলাম সরোয়ার কবির, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান মাকসুদ, কাউন্সিলর আনিসুর রহমান, কাউন্সিলর আবুল কালাম অনু, কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, কাউন্সিলর শফিকুল ইসলাম দিলু, কাউন্সিলর মাসুদুর রহমান বাবুল মোল্লা প্রমুখ ।

বিএনপি : আওয়ামী লীগের প্রার্থী-সমর্থকরা আমাকে নানাভাবে হয়রানি করছে। গতকাল জনতাবাগের একটি মসজিদে নামাজ আদায় করার জন্য আমি গিয়েছিলাম। সেখানে আওয়ামী সন্ত্রাসী বাহিনী দিয়ে আগেই সব কিছু ব্লক করে দেওয়া হয়েছে। যাতে আমি সেখানে নামাজ পড়তে না পারি।

নামাজের পরে সালাহউদ্দিন আহমেদ তার প্রধান নির্বাচনী কার্যালয়ে স্থানীয় বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় ঢাকা দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সম্পাদক আকবর হোসেন ভূঁইয়া নান্টু, যাত্রাবাড়ী বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভান্ডারী, সহ-সভাপতি আনোয়ার হোসেন সরদার, সহ-সম্পাদক মাসুম দেওয়ান ও শাহীন আহমেদ শাহীনসহ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর