বুধবার, ১৪ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে রিজভী

নিজস্ব প্রতিবেদক

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে রিজভী

হৃদরোগে আক্রান্ত হয়ে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী।

গতকাল দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে ওঠার পরপরই বুকে ব্যথা অনুভব করলে প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয় বলে জানান তার সহকারী আরিফুর রহমান তুষার।

 এরপর দ্রুত সেখান থেকে ধানমন্ডির ল্যাবএইডে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে সিসিইউতে চিকিৎসকরা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। রিজভীর অসুস্থতার খবর শুনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিকাল সাড়ে ৩টায় ল্যাবএইড হাসপাতালে যান। তিনি চিকিৎসকদের কাছ থেকে রিজভীর খোঁজখবর নেন। এরপর অসুস্থ রিজভীর সার্বিক বিষয় মহাসচিব টেলিফোনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অবহিত করেন। রিজভীর সহধর্মিণী আঞ্জুমান আরা বেগমের সঙ্গেও কথা বলেন মহাসচিব।

ড্যাবের সাবেক মহাসচিব অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, রিজভী আহমেদ হৃদরোগে আক্রান্ত। তার অবস্থা জটিল, কিছুই বলা যাচ্ছে না। নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। হাসপাতালে অধ্যাপক সোহরাফ-উজ জামানের তত্ত্বাবধানে তার চিকিৎসা হচ্ছে। এখন বোর্ড বসে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

এ সময় বিএনপি নেতা আমানউল্লাহ আমান, আবদুস সালাম, মীর সরফত আলী সপু, মোস্তাফিজুর রহমান বাবুল, শামীমুর রহমান শামীম, রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ওয়ারেশ আালী মামুন, শায়রুল কবির খানসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর