বুধবার, ১৪ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

দ্বিতীয় বিয়ের কথা বলায় তিন সন্তানকে দিয়ে স্বামীকে খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগে ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল দুপুরে বসিলায় এ ঘটনা ঘটে। স্বজনরা বলছেন, পারিবারিক কলহের জেরে স্ত্রী আরজুদা বেগমের পাহারায় লাল মিয়াকে হত্যা করেছে তার তিন সন্তান। পুলিশ বলছে, নতুন ফ্ল্যাট কিনে আরেকটি বিয়ে করতে চেয়েছিলেন লাল মিয়া। কয়েক জায়গায় পাত্রী খুঁজতেও বলেছিলেন। এতে ক্ষুব্ধ হয়ে স্ত্রীর সহযোগিতায় তাকে গলায় ফাঁস দিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে সন্তানরা।

নিহতের ছোট ভাই মহর আলী জানান, হাজারীবাগ দক্ষিণ বসিলা ব্রিজের পাশে লাল মিয়ার তিনতলা বাড়ি। দ্বিতীয় তলায় থাকতেন লাল মিয়া আর তৃতীয় তলায় থাকতেন তিন ছেলে ও স্ত্রী আরজুদা বেগম। প্রায় আট মাস আগে পারিবারিক কলহের কারণে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেন লাল মিয়া। ফলে তিন ছেলে জহিরুল ইসলাম, সাজ্জাদুল ও মিলনসহ তাদের মা আরজুদা বেগমের সঙ্গে লাল মিয়ার প্রায় সময়ই ঝগড়া চলছিল।

গতকাল দুপুরে তিনি (মহর আলী) বাড়ির পাশেই ছিলেন। লাল মিয়ার বাসা থেকে চিৎকারের শব্দ পেয়ে ওই বাসায় ঢুকে দেখেন, এক ছেলে লাল মিয়ার গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে রেখেছে আর আরেক ছেলে তার বুকে ছুরিকাঘাত করছে। এ সময় স্ত্রী দরজায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন। তখন তিনি লাল মিয়াকে উদ্ধার করে প্রথমে জেড এইচ সিকদার ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সাজেদুর রহমান বলেন, বসিলা ব্রিজের পাশে নিজের ফ্ল্যাটে স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে থাকতেন লাল মিয়া। ওই বিল্ডিংয়ে তার অন্য ভাইদেরও ফ্ল্যাট রয়েছে। সম্প্রতি তিনি তার বোনের কাছ থেকে একটি ফ্ল্যাট কেনেন। ওই ফ্ল্যাটে রাখার জন্য নতুন একটি বিয়ে করতে চেয়েছিলেন। এলাকার অনেককেই পাত্রী খুঁজতেও বলেছিলেন। এতেই ক্ষুব্ধ হয়ে আরজুদা বেগমের সহযোগিতায় তাকে গলায় ফাঁস লাগিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করে সন্তানরা। বিশেষ করে মেজো ছেলে সাজ্জাদ বেশি বেপরোয়া ছিল। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। ঘটনার পর থেকেই আরজুদা বেগম ও তার তিন ছেলে পলাতক রয়েছেন। তাদের ধরতে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর