রবিবার, ১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

অটোচালকের হাত পা বাঁধা লাশ

নিজস্ব প্রতিবেদক

ঢাকার কেরানীগঞ্জে মো. জুয়েল (২৫) নামে এক অটোরিকশা চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা ভাসানচর গ্রামে তার লাশ পাওয়া যায়। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। জানা গেছে, নিহতের বাবার নাম মো. মফিজুল ইসলাম। বাড়ি ভোলার লালমোহন থানার টেগাইট্যা গ্রামে। কেরানীগঞ্জের লাকীরচর গ্রামে স্ত্রী ও এক সন্তান নিয়ে থাকতেন জুয়েল।

কেরানীগঞ্জের সোনাকান্দা পুলিশ ফাঁড়ির এসআই মাহমুদ আলম জানান, বৃহস্পতিবার বিকালে অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন জুয়েল। সকালে স্থানীয়রা একটি খেতে জুয়েলের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। নিহতের মাথার বাম পাশে কপালে আঘাতের চিহ্ন দেখা গেছে। তার অটোরিকশার কোনো সন্ধান পাওয়া যায়নি। পারিবারিক কলহের জেরে বা ছিনতাইকারীরা এ হত্যাকা- ঘটিয়েছে।

 বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় শুক্রবার নিহতের বোন সাবিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ বিভিন্ন দিক সামনে রেখে তদন্ত শুরু করেছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর