সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

ঝালমুড়ি খাওয়াতে নিয়ে শিশুকে ধর্ষণ

লালমনিরহাটে তিন সন্তানের জননী ধর্ষিত

প্রতিদিন ডেস্ক

কয়েক স্থানে আরও ধর্ষণের খবর পাওয়া গেছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর- নারায়ণগঞ্জ : মাদ্রাসার ৫ বছরের শিশু খেলা করার সময় লোক মারফত ডেকে নিয়ে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে ধর্ষণ করার অভিযোগে ১২ বছর বয়সী এক বালককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মাধবপাশা এলাকা থেকে ওই বালককে গ্রেফতার করা হয়। এর আগে শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ অক্টোবর বেলা ১১টার দিকে বাড়ির পাশে অন্য মেয়েদের সঙ্গে শিশুটি খেলা করছিল। এ সময় ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে শিশুকে ডেকে নেওয়া হয়। পরে নির্জন জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করা হয়। বন্দর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, শিশু ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।  লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধায় তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ১৪ অক্টোবর রাতে পশ্চিম বেজ গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গতকাল দুপুরে ধর্ষক আলমগীর হোসেন হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে শুক্রবার রাতে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। গ্রেফতারকৃত হৃদয় উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম মনোয়ার হোসেনের ছেলে। এ ছাড়া সে হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।  জানা গেছে, ধর্ষক হৃদয় দীর্ঘ দিন ধরে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এমতাবস্তায় ১৪ অক্টোবর রাতে ওই গৃহবধূ ঘর থেকে বাইরে বের হলে হৃদয় তার মুখ চেপে ধরে নিয়ে ধর্ষণ করে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযুক্ত ধর্ষক হৃদয়কে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া : বগুড়ার শেরপুরে গৃহবধূর ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের ঘটনায় এলাকাবাসী একজনকে গণধোলাই দিয়েছে। পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয়। উপজেলার সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া গ্রামে শনিবার দিনগত রাতে এ ঘটনাটি ঘটে। আটক ব্যক্তির নাম সাইফুল ইসলাম (২৮)। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ গতকাল শেরপুর থানায় মামলা করেন। আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত পাঁচ মাস ধরে সাইফুল ইসলাম গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিল। একাধিকবার কু-প্রস্তাবও দেয় সে। শনিবার রাত ৯টার দিকে হাত-মুখ ধোয়ার জন্য ঘর থেকে বের হন ওই গৃহবধূ। এই সুযোগে সাইফুল তার ঘরে ঢুকে খাটের নিচে লুকিয়ে থাকেন। গৃহবধূ ঘরে ঢোকা মাত্র তার মুখ চেপে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে সাইফুল ইসলামকে আটক করে গণধোলাই দেয়।

তিন শিশুকে যৌন নিপীড়ন : টাকার লোভ দেখিয়ে দিনাজপুরের নবাবগঞ্জে ৭-৯ বছর বয়সী তিন কন্যা শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে গোলজার (৫০) নামে একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এক শিশুর বাবা নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করেছে। গতকাল নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নের নিজ বাড়ি থেকে গোলজারকে আটক করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর