সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

দোষের রাজনীতি করলে নারী নির্যাতন থেকে বেরোনো যাবে না : হানিফ

নিজস্ব প্রতিবেদক

সমাজের মানুষের মধ্যে নৈতিক মূল্যবোধের চরম অবক্ষয় নেমে এসেছে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নানা শ্রেণি-পেশার মানুষ ধর্ষণে জড়িয়ে পড়ছে। কেবল দোষের রাজনীতি করলে নারী নির্যাতন বা অবক্ষয় থেকে বের হওয়া যাবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে গতকাল সন্ধ্যায় জাতীয় সংসদ ভবন চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন হানিফ। শেখ রাসেল ফাউন্ডেশন (ইউএস) এবং গৌরব ৭১ যৌথভাবে অনুষ্ঠানটি আয়োজন করে। 

অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, নাটোর-৪ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস, চিত্রশিল্পী জামাল উদ্দিন আহমেদ প্রমুখ বক্তৃতা করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, আমরা প্রতিনিয়ত দেখছি নারী নির্যাতনে শুধু রাজনৈতিক দলের নেতা-কর্মীরা নয়, সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের বিরুদ্ধে অভিযোগ আসছে। আজকে স্কুলের শিক্ষক, মাদ্রাসার শিক্ষক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত বা গির্জার ফাদারের বিরুদ্ধেও অভিযোগ আসছে নারী নির্যাতনের। সমাজে আজ নৈতিক মূল্যবোধ ও মানবতার চরম অবক্ষয় চলে এসেছে। এই অবস্থা দূর না করে শুধু দোষের রাজনীতি করলে আমরা এই নির্যাতন বা অবক্ষয় থেকে বের হয়ে আসতে পারব না।’

সর্বশেষ খবর