মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে গত শুক্রবার রাতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। পরে তার করোনা পরীক্ষা করলে রিপোর্ট পজিটিভ আসে। করোনায় আক্রান্ত হলেও ড. হাছান মাহমুদ শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানান তথ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দিন। রবিবার বিকালে মন্ত্রীকে স্কয়ার হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। 

করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক বার্তায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ লেখেন, ‘এটি আপনাদের সবাইকে জানাতে চাই যে, আমার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি ভালো বোধ করছি। আপনাদের সবাইকে আমার জন্য দোয়া করার অনুরোধ করছি। আল্লাহ সর্বশক্তিমান, আমাদের সবাইকে এবং আমাদের দেশকে মঙ্গল করুন।

এদিকে করোনাভাইরাসের কারণে লকডাউনে সবাই যখন ঘরে, সেই দুর্যোগেও ব্যস্ত সময় পার করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। মন্ত্রণালয়ের চলমান কাজ, এলাকায় ত্রাণ কার্যক্রম তদারকি, গণমাধ্যমে ব্রিফিং, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নসহ নানা কাজে প্রতিটি দিনই ব্যস্ততার মধ্যে কাটছে তথ্যমন্ত্রীর।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর