শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

জাল ভিসার মাস্টারমাইন্ড গ্রেফতার

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৬২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

জাল ভিসার মাস্টারমাইন্ড গ্রেফতার

রাজধানীতে জাল ভিসা প্রতারকচক্রের মাস্টারমাইন্ড সিদ্দিকুর রহমান ওরফে সিদ্দিক বিশ্বাসকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাত ২টায় শাহ আলীর উত্তর বিছিলের কুসুমবাগ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

গতকাল র‌্যাব-৪ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সিদ্দিক দীর্ঘদিন ধরে মিরপুরের বিছিল, মাজার রোড ও মোহাম্মদপুরের রিং রোডে Octopus 2010 (BD) ltd. নামে অফিস খুলে দেশের বিভিন্ন এলাকার নিরীহ মানুষকে মালয়েশিয়া, রাশিয়া, ইউরোপ ও ভারতসহ বিভিন্ন দেশে চাকরির লোভ দেখিয়ে তাদের জাল ভিসা দিয়ে প্রতারণা করে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি তার প্রতারণার কথা স্বীকারও করেছেন।

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৬২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপকমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন জানান, অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে দুই হাজার ৪৯২ পিস ইয়াবা, ১৫৯ গ্রাম করে ৫৩২ পুরিয়া হেরোইন, দুই কেজি ৭৬৭ গ্রাম গাঁজা, সাড়ে ৪ মিলি দেশি মদ ও আট বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে ৩১টি মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর