শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
৭৮তম জন্মদিনে তোফায়েল আহমেদ

বঙ্গবন্ধুর ভালোবাসা পেয়েছি, আর কিছু পাওয়ার নেই

ভোলা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের এমপি সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আমি বঙ্গবন্ধুর মতো একজন মহান নেতার স্নেহ আদর ভালোবাসা পেয়েছি। আমার জীবনে আর কিছু চাওয়ার নেই, আর কিছু পাওয়ার নেই। গতকাল সকালে ভোলা সদর উপজেলা পরিষদের হল রুমে জেলা আওয়ামী লীগ আয়োজিত তোফায়েল আহমেদের ৭৮তম জন্মদিনের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে টেলিকনফারেন্সে তোফায়েল আহমেদ এ কথা বলেন। ভোলার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তোফায়েল আহমেদ বলেন, ১৯৭০ সালে ভোলা, দৌলতখান, তজুমদ্দিন ও মনপুরা থেকে মাত্র ২৭ বছর বয়সে আমি এমএনএ নির্বাচিত হই। ভোলার মানুষের কাছে আমি অনেক ঋণী। এ ঋণ কোনো দিন শোধ করতে পারব না।

 শুধু ভোলার মানুষের পাশে থেকে কাজ করে ঋণের বোঝাটা হালকা করতে চাই। আমার বাকি জীবন ভোলার মানুষের সেবায় উৎসর্গ করলাম। এ সময় তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছসহ শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য দেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর