বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

সপরিবারে করোনামুক্ত মেয়র আতিক

নিজস্ব প্রতিবেদক

সপরিবারে করোনামুক্ত মেয়র আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন। তার স্ত্রী শায়লা শগুফতা ইসলাম এবং কন্যা বুশরা ইসলামও করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন। কভিড-১৯  টেস্টের ফল নেগেটিভ হওয়ায় গতকাল দুপুর দেড়টায় তারা হাসপাতাল ত্যাগ করেন। ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। মনোবল শক্ত রেখে করোনাকে জয় করায় মেয়র আতিক ও তার পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় হাসপাতালের চিকিৎসক, নার্সসহ অন্যান্য কর্মীরা করতালি দিয়ে মেয়রকে অভিনন্দন জানান। গত ১২ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে মেয়র সপরিবারে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন।

এই হাসপাতালেই তারা চিকিৎসা গ্রহণ করেন। হাসপাতালে অবস্থানকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত তাদের চিকিৎসার খোঁজখবর নেন। এজন্য মেয়র ও তার পরিবার প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা সম্পর্কে  মেয়র ও তার পরিবারের সদস্যরা উচ্ছ্বসিত প্রশংসা করেন ও হাসপাতালের চিকিৎসক ও চিকিৎসা সেবার সঙ্গে যুক্ত সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মেয়র আতিকুল ইসলাম বলেন, অসুস্থ থাকাকালে নগরবাসীর কাছ থেকে যে দোয়া ও ভালোবাসা পেয়েছেন তার জন্য তিনি নগরবাসীর কাছে চির কৃতজ্ঞ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর