বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে বিএনপি প্রার্থী

ধানের শীষের প্রচার বানচালের ষড়যন্ত্র হচ্ছে

নিজস্ব প্রতিবেদক

প্রতীক পাওয়ার পর গণসংযোগে সরকারি দলের কর্মী- সমর্থকদের বাধার সম্মুখীন হচ্ছেন বলে অভিযোগ করেছেন ঢাকা-১৮ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন। তিনি বলেন, প্রচার শুরুর পর থেকে নানাভাবে ঢাকা-১৮ আসনের বিএনপি নেতা-কর্মীদের ভয়ভীতি দেখাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ধানের শীষের প্রচার বানচালের ষড়যন্ত্র করছে। এসব অভিযোগ জানালেও নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা প্রয়োগকারী সংস্থা আওয়ামী লীগের দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থাই নিচ্ছে না। গতকাল বেলা সাড়ে ১১টায় উত্তরা ৯ নং সেক্টর থেকে হাজার হাজার নেতাকর্মী-সমর্থক সঙ্গে নিয়ে ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগের শুরুতে সংক্ষিপ্ত পথসভায় এস এম জাহাঙ্গীর এসব অভিযোগ করেন।

তিনি বলেন, আজকের উপস্থিতি প্রমাণ করে ঢাকা-১৮ আসনের জনগণ বিএনপির সঙ্গে ছিল, আছে এবং থাকবে। ১২ নভেম্বর সেটা প্রমাণ করে দেবে। ১২ নভেম্বর সবাই নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন। আমাদের নেতা-কর্মীরা  কেন্দ্রে থাকবেন। যতই রক্তচক্ষু থাকুক আমরা সেটা  মোকাবিলা করব। সব অন্যায় অবিচার, দুর্নীতি, সন্ত্রাস, মিথ্যা মামলা ও নির্যাতনের জবাব জনগণ ব্যালটের মাধ্যমে দেবে। ধানের শীষকে বিজয়ী করবে।

গণসংযোগে এস এম জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপির সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপি নেতা আকরামুল হাসান, ওমর ফারুক শাফিন, আবদুল আলীম নকি, সুমন সরকার, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গাজী রেজাউল হক রিয়াজ, ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সভানেত্রী পিয়ারা মোস্তফাসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর