বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

চকবাজারে ছুরিকাঘাতে কারখানা কর্মচারী খুন

রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকার চকবাজারে ছুরিকাঘাতে ইলিয়াস (২৫) নামে প্লাস্টিক কারখানার এক কর্মচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন সেলিম রেজা (২৫) নামে এক নির্মাণশ্রমিক। গতকাল রাত ৮টার দিকে এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৯টায় ইলিয়াসকে মৃত ঘোষণা করেন। নিহত ইলিয়াসের চাচাতো ভাই আইয়ুব আলী জানান, মাগুরা সদর উপজেলার গোলাম নবীর ছেলে ইলিয়াস চকবাজারের খাজে দেওয়ান প্রথম লেনের ৩৮/২ নম্বর বাসায় থাকত। ওই বাসারই নিচতলায় ‘আফসার প্লাস্টিক লিমিটেড’ নামে একটি কারখানায় কাজ করে ইলিয়াস। রাতে কারখানার ভিতরে এক যুবক ঢুকে ইলিয়াস ও সেলিম রেজাকে ছুরিকাঘাত করে। তবে কী কারণে তাদের ছুরিকাঘাত করেছে তা বলতে পারি না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ইলিয়াসের বুক-পেটসহ কয়েকটি জায়গায় আঘাত রয়েছে।

এদিকে রাজধানীর খিলক্ষেতে পৃথক ঘটনায় দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- জসিম উদ্দিন (৩০) ও অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি (৩০)। মৃত জসিমের শ্যালক মো. জুয়েল জানান, জসিম ময়মনসিংহের ধুবাউড়া থানার অরিমদরা গ্রামের আক্কেল আলীর ছেলে। গতকাল গ্রামের বাড়ি থেকে উত্তর বাড্ডা সাঁতারকুলে তার বাসায় বেড়ানোর জন্য আসছিলেন জসিম। দুপুরে বাস থেকে নেমে খিলক্ষেত পুলিশ বক্স সংলগ্ন রেললাইন পার হওয়ার সময় কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন জসিম।

এদিকে, গতকাল ভোরে খিলক্ষেতের ৩০০ ফিটে অস্ট্রেলিয়ান স্কুলের সামনের সড়ক থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে ছিল খয়েরি রঙের শার্ট ও কালো প্যান্ট। কোনো যানবাহনের চাপায় এই ঘটনা ঘটেছে ধারণা পুলিশের।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর