শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

হাত-মুখ বেঁধে গৃহবধূকে গরম খুন্তির ছ্যাঁকা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাটরা গ্রামে স্ত্রীর হাত ও মুখ বেঁধে গ্যাসের আগুনে লোহার খুনি (খুন্তি) গরম করে তার শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। দগ্ধ ওই গৃহবধূকে চিকিৎিসা না দিয়ে ঘরে আটকে রাখার খবর পেয়ে গতকাল সকালে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা।

নির্যাতিত গৃহবধূর নাম সমাপ্তি সরকার। তিনি ওই উপজেলার বাহাদুরপুর গ্রামের সদানন্দ সরকারের মেয়ে। তার স্বামী বিপুল বালা একই উপজেলার রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা গ্রামের সদানন্দ বালার ছেলে। দুজনের বাবার নামই সদানন্দ। দুই বছর আগে সামাজিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক বছরের একটি শিশু সন্তান রয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সমাপ্তি জানান, বিয়ের পর থেকেই তুচ্ছ ঘটনা নিয়ে বিপুল ও তার পরিবারের সদস্যরা তার ওপর শারীরিক নির্যাতন চালায়। সব শেষে গত মঙ্গলবার রাতে বিপুল ও তার ভাইয়ের স্ত্রী ববিতার সঙ্গে পারিবারিক নানা বিষয় নিয়ে বাকবিত-া হয়। এর এক পর্যায়ে বিপুল ও তার পরিবারের সদস্যরা তার হাত ও মুখ বেঁধে মারধর করে। এ সময় গ্যাসের চুলায় লোহার খুতি (খুন্তি) গরম করে তার দুই হাত ও পিঠে ছ্যাঁকা দেয় তারা। পরে তাকে তারা ঘরে আটকে রাখে।

সমাপ্তির ভাই সুশান্ত সরকার বলেন, প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে সমাপ্তিকে গতকাল সকালে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার বলেন, নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দিলে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর