শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
ঢাকা-১৮ উপনির্বাচন

যতই বাধা আসুক ভোটের ফল পর্যন্ত মাঠে থাকব

------ জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, যতই বাধা আসুক আগামী ১২ নভেম্বর ভোটের ফলাফল না হওয়া পর্যন্ত আমরা কেন্দ্রে থাকব। বিজয় নিয়েই ঘরে ফিরব। গতকাল সকালে খিলক্ষেত থানার কুড়াতলি থেকে বিপুলসংখ্যক নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে গণসংযোগ করার সময় তিনি এ কথা বলেন। তিনি অভিযোগ করে বলেন, জনগণের আস্থা হারানো আওয়ামী লীগ ও তাদের প্রার্থী হাবিব হাসান বিভিন্ন স্থানে ধানের শীষের গণসংযোগে হামলা করেছেন।

কুড়িল, বিশ্বরোড, জোয়ার সাহারা, বসুন্ধরা গেট হয়ে কুড়াতলির কাজী কমপ্লেক্সের সামনে দাঁড়িয়ে জাহাঙ্গীর বলেন, এই জনস্রোতই প্রমাণ করে দেশের মানুষ তথা ঢাকা-১৮ আসনের মানুষ খালেদা জিয়া, তারেক রহমান ও গণতন্ত্রের প্রতীক ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ আছেন। আওয়ামী লীগের প্রার্থী হাবিব হাসানের উদ্দেশে জাহাঙ্গীর বলেন, আমরা যেখানে গণসংযোগের জন্য কর্মসূচি দেই, আপনারা সেখানে পাল্টা কর্মসূচি দেন। জনগণের ওপর আপনাদের আস্থা নেই কেন, ভয় পান কেন? যতই হুমকি-ধমকি আসুক আমাদের নেতা-কর্মীরা সকাল সকাল জনগণকে সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে  যাবে।

মাসকট প্লাজার নিচে ধানের শীষের পক্ষে গণসংযোগ সমাবেশে বক্তব্য দেন জিয়াউর রহমান ফাউন্ডেশন নির্বাচন পরিচালনা উপকমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর