সোমবার, ২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

পীরের আস্তানায় যুবককে পিটিয়ে হত্যা

পরকীয়া প্রেমের অভিযোগ

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে এক কথিত পীরের আস্তানায় এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমের অভিযোগে ইসাহাক আলী (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত ১০টার দিকে ওই যুবক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ইসাহাক আলী উপজেলার পাকশী ইউনিয়নের সিভিলহাট গ্রামের দুলাল হোসেনের ছেলে। স্থানীয় এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের সাঁড়াঘাট (ব্লাকপাড়া) এলাকার জয়নাল মোল্লার বাড়িতে প্রায় পাঁচ বছর আগে নুর নবী মওলাপুরী দরবার শরিফ নামে একটি মাজার প্রতিষ্ঠা করেন জয়নাল মোল্লার জামাতা কথিত পীর হাফিজুল ইসলাম। সেখানে প্রতি মাসের শেষ বৃহস্পতি অথবা শুক্রবার রাতব্যাপী গান-বাজনার আসর বসত। মাজারের ভক্ত হিসেবেই ইসাহাক আলী যাতায়াত করতেন। এক পর্যায়ে পীর হাফিজুল ইসলামের শ্যালিকা স্বামী পরিত্যক্তা খালেদা খাতুন কুটিলার (২৬) সঙ্গে প্রেমের সম্পর্ক হয় ইসাহাকের। শুক্রবার রাতে আসর চলাকালে আস্তানার পাশের একটি কক্ষে ইসাহাক ও কুটিলাকে একসঙ্গে দেখে ফেলেন কুটিলার ভাই রবিউল মোল্লা। বড় ভাই বাবু মোল্লাও সেখানে উপস্থিত হন। দুই ভাই বাবু মোল্লা ও রবিউল মোল্লা লোহার রড ও হাতুড়ি দিয়ে ইসাহকের মাথায় এলোপাতাড়ি আঘাত করেন।

এতে তার নাক ও কান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হলে ইসাহাক আলীকে ঘরেই বন্দী করে রাখেন তারা। শনিবার ভোরে ইসাহাক আলীর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শনিবার রাত ১০টার দিকে ইসাহাক আলীর মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি সত্য, এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর