শিরোনাম
সোমবার, ২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানে ৫ হাজার ৬১১ পিস ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

ডিএমপির ডিসি (মিডিয়া) মো. ওয়ালিদ হোসেন জানান, শনিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৬১১ পিস ইয়াবা ট্যাবলেট, ১২০ গ্রাম ২০ পুরিয়া হেরোইন, ৬৭ কেজি ৫৭৫ গ্রাম গাঁজা ও ৮০ বোতল ফেনসিডিল  উদ্ধার করা হয়েছে। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৩৩টি মামলা করা হয়েছে।

ডিবির উত্তরা বিভাগের এডিসি বদরুজ্জামান জিল্লু জানান, শনিবার রাতে ফকিরাপুল গাউসিয়া আবাসিক হোটেলের সামনে থেকে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. নুরুল কাদেরকে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। সে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা এনে বিক্রি করত। মাদক আইনে তার বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করা হয়েছে। ভাটারা থানার এসআই মোহাম্মদ আলী জানান, শনিবার রাতে ভাটারা এলাকা থেকে এক কেজি গাঁজা ও ১০ পুরিয়া হেরোইনসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- কাওসার আহমেদ নিশাত ও আহনাফ হাসান। তারা কুমিল্লা থেকে মাদক এনে ভাটারা এলাকায় বিক্রি করত। মাদক আইনে তাদের বিরুদ্ধে ভাটারা থানায় মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর