সোমবার, ২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
সাড়ে চার ঘণ্টা সড়ক অবরোধ

বরিশালে বাসচাপায় ইমাম নিহত

নিজস্ব প্রতিবেদক

বরিশাল-বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কের উজিরপুর উপজেলার গুঠিয়া স্টিল ব্রিজে যাত্রীবাহী বাস চাপায় স্থানীয় একটি মসজিদের ইমাম গণি সরদার (৮০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পূজা নামের এক স্কুলছাত্রী। গতকাল বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশের উপ-পরিদর্শক পদ থেকে অবসর গ্রহণের পরে প্রথমে গুঠিয়া জামে মসজিদে এবং বর্তমানে গুঠিয়া ইউনিয়ন পরিষদ জামে মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন গনি সরদার। দুর্ঘটনার পর স্থানীয় সড়কে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে বিক্ষুব্ধরা। এতে বিপুলসংখ্যক যানবাহন আটকা পড়ে। পরে পুলিশের আশ্বাসে বিকাল সাড়ে ৪টার দিকে অবরোধ তুলে নেয় স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন পূজা পার্শ্ববর্তী বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মুশুরিয়া গ্রামের অসিম দাসের মেয়ে ও গুঠিয়া মহেশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে বানারীপাড়া ও স্বরূপকাঠিগামী একটি যাত্রীবাহী বাস গুঠিয়া স্টিল ব্রিজ অতিক্রমকালে ব্রিজের রেলিংয়ে পথচারী গনি সরদার ও পূজাকে চাপা দেয়। ঘটনাস্থলেই গণি সরদার নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় পূজাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে থানা থেকে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বরিশালে প্রেরণ করে। এ ঘটনায় বাসটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর