সোমবার, ২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
মানিব্যাগে প্রেমিকার ছবি

প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি

স্বামীর মানিব্যাগে প্রেমিকার ছবি দেখে প্রতিবাদ করায় ঈশ^রদীর সাহাপুর ইউনিয়নের আওতাপাড়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের লোকদের বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক আছে স্বামীসহ পরিবারের লোকজন। নিহত ঐশি খাতুন ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চর-আওতাপাড়া গ্রামের মাহাবুল আলমের মেয়ে। তার স্বামীর নাম জাহিদ। নিহত ঐশির মা সাহানারা বেগম জানান, গত বছরের ২৫ জানুয়ারি ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের মানিকনগর গ্রামের হারুনের ছেলে জাহিদের সঙ্গে ঐশির বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর ঐশি তার পরিবারকে জানায়, তার স্বামী পরকীয়ায় আসক্ত। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। সর্বশেষ ঐশি তার স্বামী জাহিদের মানিব্যাগে তার প্রেমিকার ছবি দেখে এর প্রতিবাদ করায় শনিবার রাতে তাকে বেধড়ক মারপিট করে স্বামী জাহিদ।

 এক পর্যায়ে জাহিদ ফোনে খবর দেয় ঐশি গলায় ফাঁস দিয়েছে। দ্রুত তার পরিবারের লোকজন গিয়ে বিছানায় ঐশির নিথর দেহ পড়ে থাকতে দেখে তাকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ঐশিকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় তাৎক্ষণিক এলাকাবাসী সুষ্ঠু বিচার দাবিতে সাহাপুর এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করেন। তাদের দাবি, এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার হোক।

ঈশ^রদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন গতকাল দুপুরে জানান, ঐশির মা বাদী হয়ে থানায় একটি এজাহার দিয়েছেন। সে মোতাবেক আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের পর নিশ্চিত হতে পারব বিষয়টি। তবে জাহিদের সঙ্গে একটি মেয়ের অবৈধ সম্পর্ক ছিল বলে জানতে পেরেছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর