শিরোনাম
সোমবার, ২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

রাজশাহীতে তরুণীকে গণধর্ষণ, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা লাড্ডুর মোড়ে মুন্টির বাগানে এ  ঘটনা ঘটে। আটক তিনজন হলেন- রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার বিনদারামপুর গ্রামের মো. শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের  রনি (৩০) এবং বাবু (৪৫)। তাদের বিরুদ্ধে রাজশাহী শহর থেকে ফুসলিয়ে পূর্বপরিচিত স্বামী পরিত্যক্তা ওই তরুণীকে (২২) গোদাগাড়ীতে নিয়ে আমবাগানে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই তরুণীর মৌখিক অভিযোগের ভিত্তিতেই তিনজনকে আটক করে থানা পুলিশ। গতকাল সকালে এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা হয়েছে। রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ জানান, তরুণী রাজশাহীর তানোর উপজেলার বাসিন্দা। তবে তিনি রাজশাহী মহানগরীর শাহ মখদুম এলাকায় ভাড়া থাকেন।

 সে কারণে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করেন। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে একজনকে আটক করা হয়। পরে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। পরে তিনজনকেই গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, গণধর্ষণের এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওই তরুণী মামলা করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর